শিরোনামঃ

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বান্দরবানে বিএনপির লিফলেট বিতরণ

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরণ কর্মসুচী অনুষ্টিত হয়েছে । কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে আলাদা ভাবে জেলা সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজার উদ্যোগে লিফলেট বিলি কার্যক্রম পরিচালিত হয় ।
বৃহস্পতিবার সকালে বান্দরবান জেলা সদরের ট্রাফিক মোড় থেকে শুরু করে বাজার ও তৎসংলগ্ন এলাকায় মিসেস মাম্যাচিং লিফলেট বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ¤্রাই, জেলা যুবদলের আহবায়ক আবুবকর , সদস্য সচিব শাহাদাত হোসেন জনি, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক টি মং মারমা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিটল বিশ্বাস,চনু মং মারমা, সদর উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার জামান, সাধারণ সম্পাদক নু মং প্রু মারমা সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
অপরদিকে বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো:জাবেদ রেজার নেতৃত্বে বাজার এলাকায় লিফলেট বিতরণ শুরু হলে পুলিশি বাধাঁর সম্মুখীন হয়,পরবর্তীতে বাজার এলাকা, মধ্যমপাড়া , বালাঘাটা,কালাঘাটা সহ পৌর এলাকার বিভিন্নস্থানে লিফলেট বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয় । এসময় লিফলেট বিতরণ কার্যক্রমে সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন তুষার , জেলা যুবদল এর যুগ্ম আহ্বায়ক আবিদুর রহমান, হারুনুর রশীদ, শিমূল দাশ, যুবদল নেতা আরিফ চৌধূরী সহ স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 263 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen