শিরোনামঃ

বান্দরবানে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “জানবে বিশ্ব জানবে দেশ,দুর্যোগ মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে বিভিন্ন শ্রেনীপেশার জনসাধারণ অংশ নেয় ।

র‌্যালী শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভা। অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো:ইয়াছির আরাফাত,ফায়ার সার্ভিস ওসিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মো:ইকবাল হোসেন, সহকারি কমিশনার অরুণ কৃষ্ণ পালসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা দুর্যোগ মোকাবেলায় সকলকে পূর্ব প্রস্তুুতি গ্রহণের আহবান জানান এবং বলেন, দুর্যোগের ভয়াবহতা থেকে রক্ষা পেতে সকলকে সচেতন হতে হবে এবং দুর্যোগকালীন সবাইকে একসাথে কাজ করতে এগিয়ে আসতে হবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 216 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen