শিরোনামঃ

বর্জ্য অপসারণ শুরু, কাল থেকে পুরোদমে চলবে পৌর কার্যক্রম

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন পাওয়াসহ বিভিন্ন দাবিতে সারাদেশের মতো শনিবার থেকে রাঙামাটি পৌরসভার কর্মচারি-কর্মকর্তারা আন্দোলনে নেমেছিলেন। টানা পাঁচদিন পৌরসভাগুলোর কয়েক হাজার কর্মচারিরা রাজধানীতে অবস্থান নেয়। কর্মচারি-কর্মকর্তাদের আন্দোলন প্রেক্ষিতে দাবি মেনে নেওয়া হবে এমন আশ্বাসের ভিত্তিতে শনিবার থেকে টানা পাঁচ দিন ধরে বন্ধ হওয়ার পৌরসভার সকল কার্যক্রম সাময়িকভাবে আন্দোলন প্রত্যাহার করেছে পৌরসভার কর্মচারি কর্মকর্তারা।

আজ বুধবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রীর সাথে আলাপ-আলোচনার পর কর্মচারি কর্মকর্তাদের দাবি মেনে নেওয়া হবে প্রথিমিকভাবে বিষয়টি নিশ্চিত করেন পৌর কর্মচারি কর্মকর্তারা। এরপরই নিজ নিজ পৌরসভায় বর্জ্য অপসারণ ও সড়কবাতি জ্বালানোসহ পৌরসভার সকল কার্যক্রম শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়।

পর্যটন শহর রাঙামাটিতে আজ বুধবার বিকাল থেকে শুরু হয়েছে বর্জ্য অপসারণের কাজ। আজ সন্ধা থেকে জ্বলছে সড়ক বাতি। আগামীকাল বৃহস্পতিবার থেকে আবার পুনরায় পৌরসভার সকল কার্যক্রম পুরোদমে চলবে এমনটাই জানিয়েছেন, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন।

প্যানেল মেয়রকে দেখা গেছে রাঙামাটি শহরের প্রাণকেন্দ্র বনরূপা এলাকায় আবর্জনা অপসারণ কাজে সরেজমিনে উপস্থিত থেকে তদারকি করতে।

রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন সাময়িক এই অসুবিধার জন্য পৌরবাসীর কষ্টের স্বীকার করে দু:খ প্রকাশ করে বলেন, পৌর কর্মকর্তা কর্মচারীদের আন্দোলন কর্মসুচীর সাথে আমরাও একমত, সরকার দাবি মানলে অনেক সমস্যার সমাধান হবে। তবে জনগনের জন্য ভোগান্তির জন্য আমি এবং পৌর পরিবারের পক্ষ থেকে দু:খ প্রকাশ করছি।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 264 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen