শিরোনামঃ

রাঙামাটিতে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রা: বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নতুন প্রজন্মকে দেশের সঠিক ইতিহাস জানাতে শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। তিনি বলেন, নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু করে সরকার। এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড় খেলোয়াড় গড়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।
বৃহস্পতিবার রাঙামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের জেলা পর্যায়ের খেলার উদ্বোধনকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা এ কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রওশন আলী, এডিপিও মোঃ মনসুর আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা, বিশিষ্ট সমাজ সেবক দানবীর চাকমা’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা পরিষদ চেয়ারম্যান আরো বলেন, বিশ্বের বড় বড় খেলোয়াড়, পেলে, ম্যারাডোনা, মেসি, নেইমার, সুয়ারেজ, রোনাল্ডো সহ বিভিন্ন খেলোয়াড়দের কারণে আজ তাদের দেশ গর্বিত। এই দেশের দল গুলো ভালো খেলে বলেই বিশ্বের কাছে পরিচিত। তিনি বলেন, মেসি, নেইমার একটি মৌসুমে যে টাকা উপার্জন করে অনেক দেশের রাষ্ট্রপ্রধান এই টাকা আয় করতে পারে না। তিনি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে ভালো খেলোয়াড় হিসাবে গড়ে উঠার জন্য শিক্ষার্থীদের আহবান জানান।
উদ্বোধনী খেলায় বঙ্গমাতা টুর্নামেন্টের বালিকাদের খেলায় কাপ্তাই উপজেলার চংড়াছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় বরকল সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে। বালক দলের খেলায় বরকল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে কাপ্তাই মুরালীপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 245 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen