শিরোনামঃ

রাঙামাটি

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিশু-কিশোর মেলার ৩দিনব্যাপী কর্মসূচী

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশুদিবস ২০১৮ পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ থেকে শিশু-কিশোরদের নিয়ে ১৫ও ১৬মার্চ ২দিন ব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতা, ১৭মার্চ আনন্দর‌্যালী, আলোচনাসভা পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ৩দিন ব্যাপী কর্মসুচীর আয়োজন করা হয়েছে।
জাতির জনকের জন্মদিন উপলক্ষে শিশু-কিশোরদের নিয়ে ৪টি বিভাগে ২দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগিতার ১ম দিন ১৫ মার্চ সকাল ১০টায় রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক হাজী মো: মুছা মাতব্বর।
এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন আওয়ামীলীগ অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের সুধীজন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার সভাপতি মনসুর আহম্মেদ মান্না, অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার সাধারন সম্পাদক মো: শাহ এমরান রোকন।
সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন ১৬ মার্চ সকাল ১০টায় রাঙামাটি জেলা শিল্পকলা একাডেমীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার উপদেষ্টা ফিরোজা বেগম চিনু।
১৭মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে বিকাল ৪টায় রাঙামাটি বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গন হতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, বিকাল সাড়ে ৪টায় বঙ্গবন্ধুর ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পণ, বিকাল ৪.৪৫টায় বঙ্গবন্ধুর ভাস্কয্যে সংলগ্ন মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে আলোচনাসভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, রাঙামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা জননেতা দীপংকর তালুকদার।
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু-দিবস ২০১৮ পালন উপলক্ষে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কর্তৃক অয়োজিত ৩দিনব্যাপী কর্মসূচীতে উপস্থিত থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে সকলকে অনুরোধ জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 236 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen