শিরোনামঃ

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরকে বরণে ২ শতাধিক তোড়ন…….

রফিকুল আলম, বান্দরবান। ৩৭ বছর অপেক্ষার পর একজন মন্ত্রী পেয়ে বেজায় খুশী বান্দরবানবাসী। সাজগোজ চলছে পুরো শহর জুড়ে। শপথ গ্রহনের পর প্রতিমন্ত্রী হিসেবে DSC00041প্রথমবার বান্দরবান আগমনকে স্মরনীয় করে রাখতে তাই ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে জেলা আ.লীগের পক্ষ থেকে। প্রতিমন্ত্রীকে স্বাগত জানাতে চন্দনাইশ থেকে শুরু হয়ে বান্দরবান শহর পর্যন্ত প্রায় ২ শতাধিক আকর্ষনীয় তোড়ন র্নিমান করেছে আওয়ামীলীগের সহযোগী অঙ্গ সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান। 

আ.লীগ সূত্রে জানা গেছে, ২২ ফেব্র“য়ারী বুধবার বেলা ১২ টায় চট্টগ্রাম থেকে রওনা হয়ে প্রতিমন্ত্রীকে স্বাগত জানাবে চন্দনাইশ আওয়ামীলীগের নেতাকর্মীরা। পর্যায়ক্রমে বেশ কয়েকটি পথসভাও করার কথা আছে প্রতিমন্ত্রীর। বান্দরবান পৌঁছে সরকারি নিয়মানুযায়ী সর্বপ্রথম পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সালাম গ্রহন করে চলে যাবেন রাজার মাঠের নিজ বাসভবনে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে মায়ের আর্শীবাদ গ্রহনের পর বিকেল ৪ টায় যোগ দেবেন রাজার মাঠের বিশাল গণসংর্বধনায়।
প্রস্তুতির বিষয়ে জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক লক্ষীপদ দাশ বলেন, পার্বত্য প্রতিমন্ত্রীকে বরণ করে নিতে বান্দরবানবাসী প্রস্তুত, এবং নিরাপত্তা ব্যবস্থা ও জোরদার করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৭৩ সালে জিয়াউর রহমান সরকারের আমলে প্রথম খাদ্য প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন বান্দরবানের প্রয়াত বোমাং রাজা অংশৈপ্র“ চৌধুরী। দীর্ঘ ৩৭ বছর পর আবার একজন প্রতিমন্ত্রী পেয়ে আনন্দের সীমা নেই বান্দরবান বাসীর।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 379 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen