শিরোনামঃ

রাঙামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপ ফাইনালে

পাকুজ্জ্যাছড়ি ও সাপমারা প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্ণামেন্টে জেলা পর্যায়ে ফাইনালে বালকদের খেলায় কাউখালী সাপমারা প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা ফজিলাতুনন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের বালিকাদের খেলায় বাঘাইছড়ি উপজেলার পাকুজ্জ্যাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার বিকেলে রাঙামাটি চিংলামং মারি ষ্টেডিয়ামে অনুষ্ঠিত দুইটি টুর্ণামেন্টের সমাপনী খেলায় বালক গ্রুপে কাউখালী সাপমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে দক্ষিণ কুতুকছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে এবং বালিকা গ্রুপে বাঘাইছড়ি পাকুজ্জাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে রাঙামাটি সদরে কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে।
রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মানজারুল মান্নান টুর্ণামেন্টের সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন।
সমাপনী টুর্নামেন্টে রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মানজারুল মান্নান বলেন, দেশব্যাপী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট প্রচলন হওয়ায় দেশে ক্ষুদে ফুটবলার সৃষ্টির সুযোগ হয়েছে। তিনি বলেন, এর মাধ্যমে ক্ষুদে ফুটবলারদের প্রতিভা বিকাশিত হবে। এবং তাদের সঠিকভাবে পরিচর্যা করা হলে আগামীতে দেশের ফুটবল অঙ্গনে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টি হবে। তিনি পড়ালেখার পাশাপাশি নিয়মিত খেলাধুলার মাধ্যমে শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের সুযোগ করে দিতে শিক্ষক অভিভাবকদেরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রওশন আলী, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, এডিপিও মফিজুল আলম, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা, রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা। পরে প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের মধ্যে দলীয় ও ব্যাক্তিগত ট্রফি বিতরণ করেন। জেলা প্রাথমিক শিক্ষা বিভাগের উদযোগে রাঙামাটি চিংহ্লামং চৌধুরী মারী স্টেডিয়ামে এ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টে জেলার ১০টি উপজেলার ২০টি প্রাথমিক স্কুলের বালক ও বালিকা দল অংশগ্রহণ করে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 283 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen