শিরোনামঃ

দীপংকর তালুকদারের পক্ষে নির্বাচনী প্রচারনা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৯৯নং আসনে মহাজোট প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে রাঙামাটির সাপছড়ি ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় নেমেছে বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে গণসংযোগ থেকে শুরু করে পোষ্টার, ব্যানার, মুঠোফোনে এসএমএস ও উঠান বৈঠকের মাধ্যমে ইতিমধ্যে এলাকায় নির্বাচনী প্রচারনা শুরু করে দিয়েছেন।Dipongkor

আজ ১৮ ডিসেম্বর বুধবার রাঙামাটির সাপছড়ি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ আনুষ্ঠানিক ভাবে দীপংকর তালুকদারের পক্ষে প্রচারনা শুরু করেন। রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হৃদয় বিকাশ চাকমার নেতৃত্বে সদর উপজেলা ও সাপছড়ি ইউনিয়নের একটি গ্র“প উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে ভোটারদের কাছে দীপংকর তালুকদারের জন্য নৌকা প্রতীকে ভোট চান। এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন মনি চাকমা, সিনিয়র সহ-সভাপতি মোঃ শহীদ, সহ-সভাপতি করুনা মোহন চাকমা, সাংগঠনিক সম্পাদক সুখময় চাকমা, সম্পাদক মন্ডলী জগৎ জ্যোতি চাকমা, যুগ্ন সম্পাদক মনিরুল জামান মনির, সদস্য নূরুল আক্কাস, সাপছড়ি ইউনিয়নের শ্রমিক লীগের সভাপতি মোঃ আজিজ, যুবলীগের সভাপতি সীমান্ত চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে মহাজোট প্রার্থী দীপংকর তালুকদার বাঘাইছড়ি ও লংগদু উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। তার সাথে দলের সিনিয়র নেতৃবৃন্দ রয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 343 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen