শিরোনামঃ

বান্দরবান

ক্রীড়াঙ্গনকে সচল করতে সংগঠকদের দায়িত্ববান হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ক্রীড়াঙ্গন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। তিনি বলেন, খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে সংগঠকদের নিজেদের ওপর অর্পিত দায়িত্বের প্রতি আরো বেশি মনোযোগি হতে হবে। খেলাধুলার আয়োজন করা হলে অর্থের অভাব হবে না। তিন পাবর্ত্য জেলায় খেলাধুলার জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেয়া আছে।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রাজারমাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলী হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মো. ইসলাম বেবীসহ জেলার বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি আরো বলেন,শুধু সরকারী চিঠি আসলে খেলাধুলার শুরু আর শেষ করলে চলবে না, আমাদের জেলার জন্য একটি ক্রীড়া রুটিন তৈরি করতে হবে আর ক্রীড়ার উন্নয়নের জন্য সারা বছর প্রত্যেক ক্রীড়া সংগঠনকে অগ্রনী ভুমিকা রাখতে হবে। প্রতিমন্ত্রী বলেন,প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে ক্রীড়ার প্রতি ছেলেমেয়েদের আগ্রহ সৃষ্টি করতে পারলে আর কোন সমস্যা হবে না। আমার জানি যে ছেলে মেয়েরা ক্রীড়ার প্রতি মনোযোগি তারা কোন অন্যায় কাজে সহজে জড়াই না।
এসময় অনুষ্টানে প্রতিমন্ত্রী সবাইকে ক্রীড়ার প্রতি মনোযোগি হতে আহবান জানান এবং সকলের শারীরিক সুস্থতার জন্য নিয়মিত শারীরিক কসরত চালিয়ে যেতে আহবান জানান।

 

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 238 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen