শিরোনামঃ

ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে

কিংস অব বনরুপা ২ শুন্য গোলে বিজয়ী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার কৃতি সন্তান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম ইলিয়াছ এর স্মৃতি রক্ষার্থে শিশু কিশোর ও যুবকদের ক্রীড়ামূখী করার লক্ষ্যে বান্দরবানে জমজমাট আয়োজনে চলছে ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্ণামেট।
প্রথম বারের মত এই ফুটবল খেলা বান্দরবানের সাঙ্গু নদীর তীরে অনুষ্ঠিত হচ্ছে ।
মঙ্গলবার বিকাল ৩টায় তৃতীয় দিনের খেলায় অংশ নেয় ব্লেক ভয়েজ স্পোটিং ক্লাব ও কিংস অব বনরুপা।
ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্টের ১৭ এর আহ্বায়ক রাজেশ দাশের সভাপতিত্বে তৃতীয় দিনের খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবানের বিশিষ্ঠ ব্যবসায়ী ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি রাজু বড়ুয়া।
খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের সাবেক ফুটবল খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক ক্যাচিং অং , ফুটবলার শহীদুর রহমান সোহেল,সাবেক ফুটবল খেলোয়াড় শহীদুল ইসলাম টিপু,সাবেক ছাত্রনেতা শাহাবউদ্দিন ,ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মনির আহাম্মদসহ কমিটির অন্যান্য সদস্য ও বান্দরবান বাজারের বিভিন্ন স্থরের ব্যবসায়ীগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা খেলায় উপস্থিত থেকে মনমুগ্ধকর এই ফুটবল খেলা উপভোগ করেন। খেলায় ধারাভাষ্য প্রদান করেন মাহফুজুর রহমান বাচ্চু।
তৃতীয় দিনের খেলায় অংশ নেয় ব্লেক ভয়েজ স্পোটিং ক্লাব ও কিংস অব বনরুপা। খেলায় কিংস অব বনরুপা ২-০ গোলে ব্লেক ভয়েজ স্পোটিং ক্লাবকে পরাজিত করে।
খেলা শেষে কিংস অব বনরুপার ৮ নং জার্সি দারী ফুটবলার মো.মামুনুর রশীদকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্ধরা।
আগামীকালের খেলায় নাইন স্টার ফুটবল ক্লাব -সাংগু ফুটবল ক্লাবের মোকাবেলা করবে। দীর্ঘদিন পরে বান্দরবানে এই ধরনের জাকজমকপূর্ণ ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ায় এলাকার ক্রীড়ামোদিরা আয়োজনকারীদের স্বাগত জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 222 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen