শিরোনামঃ

কাপ্তাই বারঘোনিয়া মূখ প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বারঘোনিয়া মূখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০১৮ উপলক্ষ্যে   বুধবার সকালে স্কুল প্রাঙ্গনে অানন্দমূখর পরিবেশের মধ্য দিয়ে অায়োজন করা হয় পুরস্কার বিতরণ অনুষ্ঠান।
‘শিক্ষার আলো জ্বালবো, ডিজিটাল বাংলাদেশ গড়বো’ এই শ্লোগানে  আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্কুলের শতভাগ শিক্ষার্থীরা স্বতঃফূর্তভাবে বিভিন্ন রঙের জামা পড়ে উপস্থিত হয়। একটি পুরস্কার যেন তাদের জন্য সোনার হরিণ, এমনই বুঝা যাচ্ছিল তাদের চেহারা দেখে।

বারঘোনিয়া মূখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি কমিটির সদস্য মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নিমি চাকমা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বারঘোনিয়া মূখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি দে।

বারঘোনিয়া মূখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নাজমা আক্তার ও শামিমা আক্তারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, বারঘোনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুচন্দ্রা প্রভা তনচংগ্যা।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নিমি চাকমা বলেন, যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত উন্নত। তাই শিক্ষার্থীদের যুগপোযোগী শিক্ষা দানের মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষাই জাতিকে সমৃদ্ধির পথে এগিয়ে নেবে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 188 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen