শিরোনামঃ

কাপ্তাইয়ে সিএনজি আটোরিক্সা চালকের লাশ উদ্ধারঃ সিএনজিসহ আটক ১

সিএইচটি টুডে ডটকম,রাঙামাটি:

Rangamati Maphillbd24.comরাঙামাটির কাপ্তাই উপজেলায় মুরালী পাড়া এলাকায় দুর্বত্তরা সালাউদ্দিন কালু(২৫) নামের এক সিএনজি অটোরিক্সা চালকে হত্যা করেছে। এ সময় ছিনতাইকারীরা সিএনজি অটোরিক্সা নিয়ে পালিয়ে গেলেও খাগড়াছড়ির গুইমারা উপজেলা পুলিশ বেলেঙ্গা মারমা(২২) কে আটক করেছে।

পুলিশ জানায় জেলার কাউখালী উপজেলার ঘাগড়া বাজার এলাকা থেকে মঙ্গলবার রাত প্রায় ৮ টার দিকে ৩ জন যাত্রীবেশী ছিনতাইকারী বড়ইছড়ি যাওয়ার উদ্দেশ্যে চালক সালাউদ্দিন কালুর সিএনজি অটোরিক্সাটি ভাড়া করে। এসময় সিএনজিটি পার্শ্ববর্তী কাপ্তাই উপজেলার বড়ইছড়ি-রাঙামাটি সড়কের মুরালীপাড়া নামকস্থানে পৌছঁলে ছিনতাইকাররা সিএনজি চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। পরে ছিনতাইকারীরা সিএনজি অটোরিক্সা নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনা দ্রুত ছড়িয়ে পড়লে রাতে খাগড়াছড়ি জেলার গুইমারা থানাধীন হাতিমুড় পুলিশ ফাঁড়ি পার হওয়ার সময় পুলিশ অ্েটরিক্সাটি থামাতে চাইলে তারা অ্েটরিক্সা ফেলে দৌড়ে পালাতে থাকে। এসময় পুলিশ ধাওয়া করে ছিনতাইকারীদের মধ্যে বেলেঙ্গা মারমা (২২) পিতা সি উ খই মারমা, তারাবুনিয়া, কাউখালীকে আটক করে।

আটক বেলেঙ্গা মারমা পুলিশের কাছে স্বীকার বলেেেছ, এ ঘটনার সাথে সুবল মারমা ও সিংগা মারমা নামের আরওদুই জড়িত রয়েছে।

সহকারী পুলিশ সুপার মোঃ হাবিবুল্লাহ এবং ওসি বেলায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান. কাপ্তাই-বড়ইছড়ি সড়কে সন্ধ্যা ৭ টার পর থেকে যে ধরনের যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা রয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 818 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen