শিরোনামঃ

অপহৃত দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে বুধবার খাগড়াছড়ি ও রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির কুদুকছড়ি থেকে অপহৃত ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আগামী বুধবার(২১ মার্চ) খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে পাহাড়ী তিন সংগঠন।
সোমবার যৌথ বিবৃতিতে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচির ঘোষণা দেয়।
হিল উইমেন্স ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক দ্বিতীয়া চাকমা স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়, পার্বত্য চট্টগ্রামে নিয়োজিত সেনাবাহিনীর পৃষ্ঠপোষিত সন্ত্রাস কর্মকা- বন্ধ, খুনী-সন্ত্রাসী ও বিভিন্ন মামলার পলাতক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগিদের গ্রেফতার এবং অপহৃত দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে বুধবার সকাল সন্ধ্যা রাঙামাটি ও খাগড়াছড়ি জেলায় সকাল সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসুচি পালন করা হবে।
প্রসঙ্গত, গত ১৮ মার্চ সকালে রাঙামাটির কুদুকছড়ি আবাসিক এলাকা থেকে ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও দয়া সোনা চাকমাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে একজন আহত ও একটি বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ তুলে এঘটনার জন্য প্রতিপক্ষ ইউপিডিএফ গণতান্ত্রিককে দায়ী করেছে ইউপিডিএফ প্রসিত সমর্থিতরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 459 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen