শিরোনামঃ

ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

৬ -১ গোলে পিউ একাদশ বিজয়ী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার কৃতি সন্তান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম ইলিয়াছ এর স্মৃতি রক্ষার্থে ও শিশু কিশোর -যুবকদের ক্রীড়ামূখী করার লক্ষ্যে প্রথম বারের মত বান্দরবান সাঙ্গু নদীর চরে চলছে ইলিয়াছ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ।

শুক্রবার বিকাল সাড়ে ৩টায় বান্দরবানের সাংগু নদীর চরে টুর্ণামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্টের ২০১৭ এর আহ্বায়ক রাজেশ দাশের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও পাহাড়বার্তা অনলাইন পত্রিকার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান এপেক্স ক্লাবের সভাপতি মো:জহিরউদ্দিন চৌধুরী বাবর ,সমাজসেবী ও দৈনিক আজকের দর্পণ পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি ও সাবেক ক্রীড়াবিদ বাটিং মার্মা,পৌর আওয়ামীলীগের তথ্য ও প্রচার সম্পাদক দীপক মিত্র বাচ্চু,বান্দরবান সদর থানার সেকেন্ড অফিসার কৃষ্ণ কুমার দাশ, উপ-পরিদর্শক অজয় দেব নাথ, উপ-পরিদর্শক মো:ইকবাল ও ইলিয়াছ স্মৃতি ফুটবল টুনামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মনির আহাম্মদসহ ক্রীড়ামোদীরা।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন মো: মাহফুজুর রহমান বাচ্চু। টান টান উত্তেজনাকর এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করছে ৮টি দল । বিকেলে সেমিফাইনাল খেলায় অংশ নেয় লেমুঝিড়ি একাদশ ও পিউ একাদশ।

প্রাণবন্ত এই খেলায় পিউ একাদশ ৬-১গোলে লেমুঝিড়ি একাদশ ক্লাবকে পরাজিত করে।

খেলায় হ্যাটট্রিক করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন পিউ একাদশ ক্লাবের ৭ নং জার্সিধারী খেলোয়াড় থোয়াই থোয়াই উ পাখি। আগামী ১৪ জানুয়ারী ২য় সেমিফাইনাল খেলার মুখোমুখি হবে সাঙ্গু ফুটবল একাদশ বনাম কিং অব বনরুপা।

এদিকে দীর্ঘদিন পরে বান্দরবানের সাঙ্গু নদীর চরে এই ধরনের ফুটবল খেলা আয়োজন করায় ক্রীড়া সংশ্লিষ্ট এবং ক্রীড়াপ্রেমিরা এই ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 169 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen