শিরোনামঃ

বান্দরবানে

শ্রী শ্রী রামঠাকুর আশ্রমের মন্দিরের উদ্বোধন

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের হাফেজঘোনায় সনাতনী ধর্মালম্বীদের নবনির্মিত শ্রী শ্রী রামঠাকুর আশ্রমের শ্রী মন্দিরের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে পচিঁশ লক্ষ টাকা ব্যয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত এই শ্রী মন্দিরের উদ্বোধন করেন।

অনুষ্টানে শ্রী মন্দিরের উদ্বোধন করার পর এক আলোচনা সভা ও বস্ত্র বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয়। এসময় প্রধান ধর্মীয় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালহালীয়া জোতিশ্বর বেদান্ত মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী অভেদানন্দ ব্রহ্মচারী মহারাজ। অনুষ্টানে গরীব ও অসহায় প্রায় তিনশত নারীর মধ্যে বস্ত্র ও বিতরণ করা হয়।

অনুষ্টানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন,আমাদের সকলকে ধর্মীয় জ্ঞান বাড়াতে হবে। নিজ নিজ পেশা ও কাজের পাশাপাশি ধর্মীয় কাজ ও করতে হবে। সবাইকে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্মের উন্নয়ন করতে হবে , আর ধর্মের উন্নয়ন হলে নিজের উন্নয়ন ও হবে। এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন,বান্দরবানে বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে প্রত্যেক ধর্মের জনসাধারণ নিজ নিজ ধর্মীয় কমকান্ড সুন্দরভাবে পরিচালনা করতে পারছে,আমরা সবাই এখন ঈদ,পূজা,বৌদ্ধ পূর্নিমার অনুষ্টানসহ প্রত্যোক ধর্মালম্বীর অনুষ্টানে উপস্থিত হয়ে সুন্দর ও জাঁকজমকভাবে সকল অনুষ্টান সম্পাদন করি।এসময় অনুষ্টানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর আগামীতে নবনির্মিত শ্রী শ্রী রামঠাকুর আশ্রমের শ্রী মন্দিরের ৩য় তলা নির্মাণ করে দেয়া ও অনুষ্টানে মহাপ্রসাদ বিতরণের জন্য এক লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,সহকারি কমিশনার অরুণ কৃষ্ণ পাল,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো:আবু বিন ইয়াছিন আরাফাত,রামঠাকুর আশ্রমের পরিচালনা কমিটির সভাপতি অর্পণ কুমার দাশ,সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশ,বান্দরবান পৌরসভার কাউন্সিলার মো:হাবিবুর রহমান,অজিত কান্তি দাশ,বান্দরবানের বিশিষ্ট ব্যাবসায়ী অমল কান্তি দাশ,উজ্বল দাশসহ সনাতন ধর্মালম্বী নারী ও পুরুষেরা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 60 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen