শিরোনামঃ

মহালছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টে

শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে চ্যাম্পিয়ন সমাজ কল্যান সংঘ

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ি জেলার মহালছড়িতে “ মহালছড়ি জোন কাপ ফুটবল” টুর্নামেন্টের ফাইনাল খেলায় অনুষ্ঠিত হয়েছে। খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সমাজ কল্যান সংঘ।
বিকালে মহালছড়ি স্টেডিয়ামে এ খেলাটি অনুষ্ঠিত হয়। টান টান উত্তেজনার মধ্যে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে কেউ গোল দিতে পারেনি। পরে খেলার দ্বিতীয়ার্ধে ৩২ মিনিটের মাথায় সমাজ কল্যান সংঘের খেলোয়াড় এনামুল দলের পক্ষে একমাত্র গোলটি করেন।
খেলায় যৌথভাবে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রের সিদ্দিক হোসেন ও আশরাফুল ইসলাম মিঠু। সেরা খেলোয়ার হয়েছে একই দলের মোঃ রোকন।
খেলা শেষে মহালছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মোসতাক আহম্মেদ প্রধান অতিথি হিসেবে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় চ্যাম্পিয়ন দলকে নগদ ২৫হাজার টাকা, ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়। এছাড়া রানার্স আপকে ১৫ হাজার টাকা, ক্রেস্ট ও মেডেল প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যামন বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না নাসরিন উর্মি, মহালছড়ি থানার ওসি জোবায়রুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন শীল প্রমুখ।
উল্লেখ্য যে, গত ৪ মার্চ থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টে ৪টি গ্রুপে উপজেলার ১২টি দল অংশ নিয়েছিল।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 492 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen