শিরোনামঃ

ল্যাব এর দাবিতে রাবিপ্রবি শিক্ষার্থীদের ক্লাস পরীক্ষা বর্জন

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা ল্যাব এর দাবিতে অনির্দিষ্ট কালের জন্য ক্লাস পরীক্ষা বর্জন করেছে। বুধবার সকাল থেকে ক্লাশ পরীক্ষা বর্জন করেছে।

২০১৫ সনের ৮ নভেম্বর রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ক্লাশ শুরু হয়ে চতুর্থ বর্ষে পা দিলেও শিক্ষার্থীদের জন্য এখনো ল্যাব চালু করেনি। সিএসই ডিপার্টমেন্ট এর শিক্ষার্থীরা দীর্ঘদিন ধরে প্রয়োজনীয় ল্যাব এর দাবি জানিয়ে আসছিল। এ মাসের ১তারিখে শিক্ষার্থীরা ল্যাব এর দাবিতে ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপির জবাবের পরিপ্রেক্ষিতে ডিপার্টমেন্ট এর চেয়ারম্যান ২০ই মার্চ, ২০১৮ইং এর মধ্যে ল্যাব এর দৃশ্যমান অগ্রগতি হবে বলে লিখিতভাবে আশ্বাস দেন। এই সময় শিক্ষার্থীরা ২০ই মার্চ, ২০১৮ইং এর মধ্যে দৃশ্যমান অগ্রগতি না হলে কঠোর অন্দোলনে যাবে বলে হুশিয়ারি প্রদান করেন। আজ ২১ই মার্চ, ২০১৮ইং, কতৃপক্ষ ল্যাব স্থাপনে বিন্দু পরিমান অগ্রগতি দেখাতে পারেনি। তাই উক্ত ডিপার্টমেন্ট এর শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জনের কর্মসূচি গ্রহন করেছেন। শিক্ষর্থীদের সাথে কথা বলে জানা গেছে, যতদিন পর্যন্ত পূর্ণাঙ্গ ল্যাব প্রতিষ্ঠা হবেনা ততদিন তারা তাদের যৌক্তিক আন্দোলন চালিয়ে যাবেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 76 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen