শিরোনামঃ

মোনাজাতউদ্দিন স্মৃতি সম্মাননা পাচ্ছেন রাঙামাটির প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরাম কর্তৃক “চারন সাংবাদিক মোনাজাতউদ্দিন স্মৃতি সম্মাননা” “একজন মফস্বল সাংবাদিক ব্যক্তিত্ব-২০১৫” হিসেবে সম্মাননা পাচ্ছেন দৈনিক সংবাদ এর পার্বত্য তিন জেলার পার্বত্যঅঞ্চল প্রতিনিধি – বিশিষ্ট সাংষ্কৃতিক ও Sunil kanti Day copyক্রীড়া ব্যাক্তিত্ব প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে।
জাতীয় পর্যায়ে দেশের বিভিন্ন অঞ্চলে মানুষের অধিকার প্রতিষ্ঠায় এবং সামাজিক কর্মকান্ডে সাংবাদিকতার ভূমিকায় নিরলসভাবে যাঁরা শ্রম ও মেধা দিয়ে কাজ করে যাচ্ছেন, এমন দশ (১০) ব্যক্তিত্বের মধ্যে দৈনিক সংবাদ এর পার্বত্য তিন জেলার পার্বত্যঅঞ্চল প্রতিনিধি – বিশিষ্ট সাংষ্কৃতিক ও ক্রীড়া ব্যাক্তিত্ব প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে অন্যতম হিসেবে এ সম্মাননা পাচ্ছেন।
বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরামের পক্ষ থেকে আগামী ০৮ অক্টোবর ২০১৫ তারিখ ঢাকাস্থ, ইস্কাটন রোড (মগবাজার) বিয়াম মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পি.আই.বি’র মহা পরিচালক গোলাম সারোয়ার, ও মিডিয়া ব্যক্তিত্ব আবেদ খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
উল্লেখ, বাংলাদেশ ফিচার মিডিয়া ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান খানের প্রেরিত এক পত্র সূত্রে এ খবর পাওয়া যায়।

প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে “চারন সাংবাদিক মোনাজাতউদ্দিন স্মৃতি সম্মাননা” পদক পাওয়ায় পার্বত্য চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে পরিবার থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 235 বার পঠিত হয়েছে


Subscribe to Comments RSS Feed in this post

One Response

  1. Pingback: Bashu Das

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen