শিরোনামঃ

বিলাইছড়িতে উষাতন তালুকদারের নির্বাচনী প্রচারনা

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বিলাইছড়িতে গতকাল এবং আজ রোববার দুইদিন নির্বাচনী প্রচারনা চালিয়েছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার। এসময় তিনি কয়েকটি জনসভায় ভাষন দেন এবং জনগনের কাছে হাতি মার্কা ভোট প্রার্থনা করেন।11

রোববার সকাল ১০টায় বিলাইছড়ি বাজার মাঠ প্রাঙ্গনে নির্বাচনী প্রচারনার সভায় স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার বলেছেন, নির্বাচিত হলে পাহাড়ী- বাঙ্গালী সকলের উন্নয়নে কাজ করবো। নির্বাচিত হলে আমি জনগনের সেবক হিসেবে কাজ করব। আমার সম্পদ বাড়বে না, কৃষক-শ্রমিক সকল মেহনতী মানুষের জন্য কাজ করব।
দেশে এখন অস্থিতিশীল অবস্থা চলছে দাবী করে উষাতন তালুকদার আরো বলেন,গন মানুষের সরকার ক্ষমতায় না এলে দেশে স্থিতিশীলতা আসবে না। পার্বত্য অঞ্চল থেকে দীপংকর তালুকদার, বীর বাহাদুর কয়েক বার এমপি নির্বাচিত হয়েছেন মন্ত্রী হয়েছেন কিন্তু পার্বত্য অঞ্চলের মানুষের জন্য কিছুই করেননি।বিগত ৫বছরে শিক্ষক নিয়োগে ঘুষ না দিলে কারোই চাকুরী হয়নি আমি নির্বাচিত হলে প্রকৃত মেধাবীদের নিয়োগের জন্য কাজ করবো।আঞ্চলিক পরিষদের সদস্য হিসেবে আমি চাইলে অনেক কিছু সম্পদ অর্জন করতে পারতাম কিন্তু জনগনের সম্পদ লুন্ঠন করে আমি সম্পদশালী হতে চাইনা।
শুভমঙ্গল চাক্মার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী প্রচারনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেএসএস উপজেলা কমিটির সাধারন সম্পাদক বীরোত্তম তঞ্চগ্যা,বিএনপি নেতা ও ১নং বিলাইছড়ি ইউপি চেয়ারম্যান সুণীল কান্তি দেওয়ান, জেএসএস কেনদ্রীয় সাংগঠনিক সম্পাদক শক্তিপদ ত্রিপুরা,শ্যামাবতী চাক্মা প্রমূখ।প্রচারনা সভায় উপস্থিত ছিলেন-বিএপি নেতা ও ২ং কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান অমর জীব চাক্মা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সুকুমার চক্রবর্তী প্রমূখ।
নির্বাচনী প্রচারনা সভা শেষে দলমত নির্বিশেষে সকলের কাছে উষাতন তালুকদার ভোট চেয়েছেন। এর আগে গতকাল তিনি উপজেলার ফারুƒয়া ইউনিয়নের বিভিন্ন পাড়ায় পাড়ায় গিয়ে জনগনের সাথে মতবিনিময় করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 172 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen