শিরোনামঃ

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগীতায়

বান্দরবান সদর থানা বিজয়ী

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান প্রতিনিধি। বান্দরবানে স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষ্যে কাবাডি প্রতিযোগিতা সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ও বান্দরবান জেলা পুলিশের আয়োজনে রোববার বিকালে সাড়ে ৩ টায় বান্দরবান পুলিশ লাইন্স মাঠে বান্দরবান সদর থানা ও কোয়ান্টাম লামা ২ গ্রুপের মাঝে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কোয়ন্টাম লামা ২৩ পয়েন্ট ও সদর থানা ২৪ পয়েন্ট পেয়ে বিজয় লাভ করেন।

এসময় সমাপনী খেলায় অতিরিক্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার ইয়াছির আরাফাত এর সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চাকমার সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলীপ কুমার বণিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা,অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) তাহসিন মাসরুফ হোসেন মাসফি, জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি দিপ্তী কুমার বড়–য়া,প্রথম আলোর বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা প্রমূখ।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন“ আজকালের বাচ্চারা হয়তো একটু বেশিই ব্যস্ত থাকে লেখাপড়া নিয়ে ,তাদের কাছে খেলাধুলা করার মত সময় পাওয়া দায় হয়ে যায় । আমাদের সকলের জানা দরকার যে খেলাধুলা মানুষের মন মানসিকতা ভালো রাখে ও শরীরের গঠন সুস্থ রাখে, তাই সকলের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

এবারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষ্যে আয়োজিত কাবাডি প্রতিযোগিতায় বান্দরবানের ৬ উপজেলার ৬ টি টিম অংশ গ্রহণ করে। কাবাডি প্রতিযোগিতায় রেফারীর দায়িত্বে ছিলেন,সাবেক খেলোয়াড় বশির খান,বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সম্পদ বড়–য়া ও মিঠু কুমার রায়।

সমাপনী দিনের খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি কাবাডি প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্স আপ খেলোয়াড়দের পুরষ্কার বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 215 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen