শিরোনামঃ

কাল থেকে রাঙামাটিতে শুরু হচ্ছে এসএমই পণ্য মেলা

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের রাজবাড়ির কুমার সমিত রায় জিমনেসিয়াম প্রাঙ্গনে কাল (রোববার) শুরু হচ্ছে সপ্তাহব্যাপী ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তা এসএমই পণ্যমেলা-২০১৮। সকাল সাড়ে ১০টায় শহরের প্রধান সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে মেলার উদ্বোধন করা হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন। এদিকে বৃহস্পতিবার শুরু হওয়া তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শনিবার শেষ হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকালে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসন জানিয়েছে, ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতার সংযোগ স্থাপনের লক্ষে জেলা প্রশাসন, এসএমই ফাউন্ডেশন, বিসিক, নাসিব এবং চেম্বার অব কমার্সের উদ্যোগে রাঙামাটিতে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলায় ৮০ স্টল বসিয়ে স্থানীয় ৫২ উদ্যোক্তাসহ মোট ৯২ প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এসব স্টলে অংশগ্রহণকারী উদ্যোক্তাদের নিজস্ব উৎপাদিত পণ্য প্রদর্শন ও বিক্রয় করা হবে। মেলা চলাকালে প্রতিদিন সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে।
সংবাদ সম্মেলনে এসব তথ্য উপস্থাপন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল। এ সময় এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপক রাহুল বড়–য়া ও স্থানীয় উদ্যোক্তা উন্নয়ন পরিষদের সভাপতি বিপ্লব চাকমাসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 108 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen