শিরোনামঃ

কাপ্তাইয়ে চুরির মামলায় ৫জন আটক

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই থানায় পৃথক দুই চুরির মামলায় পুলিশ অভিযান চালিয়ে চুরির সরঞ্জাম সহ পাঁচ জনকে আজ রোববার আটক করেছে।
জানা যায়, গত ৩০ই জানুয়ারি কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের বাসায় চুরি হয়। পরে তিনি বাদি হয়ে কাপ্তাই থানায় ৪৫৭/৩৮০ দন্ড বিধিতে চুরির মামলা দায়ের করেন। যার মামলা নং- ১। এদিকে কর্ণফুলী পেপার মিলস লি. এর নদীর পাশের কারখানা হতে ৩৫ থেকে ৪০ হাত পরিমাণে তামার তার চুরির ঘটনায় কেপিএম এমডি ডা. এম.এম.এ কাদের বাদি হয়ে কাপ্তাই থানায় ৩৭৯ দন্ড বিধিতে চুরির মামলা দায়ের করেন।
দুই চুরির মামলায় পাঁচ জনকে ফেরিঘাট এলাকা হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাইকৃত মালামাল এবং চুরি করার আধুনিক যন্ত্রপাতি সহ কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম ও এসআই মিজানের নেতৃত্বে অভিযান চালিয়ে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ।
ইউএনও বাসভবনে চুরির ঘটনায় সম্পৃক্ত আটকতৃতরা হলেন, রাঙ্গুনিয়ার ফেরিঘাট এলাকার মৃত আব্দুর রবের পুত্র আব্দুস সালাম (৩৫), ফেরিঘাট পুরাতন মসজিদ এলাকার মো. দুলালের পুত্র রিয়াজ উদ্দিন (২৪), রাঙ্গুনিয়ার মধ্যম ফারুয়ার মৃত আহম্মেদ মিয়ার পুত্র মোবারক হোসেন বারেক (২৫)। এদিকে কেপিএম এর তার চুরির মামলায় ফেরিঘাট এলাকা হতে রাঙ্গুনিয়ার ফেরিঘাট এলাকার ব্রিক ফিল্ডের নব গ্রাম হতে দেলোয়ার হোসেনের পুত্র মনা (২৬) ও চাঁদপুরের কচুয়া থানাধীন মেগডাইরের পূর্ব পাড়া এলাকার মৃত মোকাদ্দেস আলীর পুত্র মফিজুল ইসলাম (৪০) কে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ।
কাপ্তাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের চুরিকৃত মালামাল ও চুরির আধুনিক সরঞ্জামাদি সহ আটক করা হয়েছে। বিকালে আসামীদের রাঙামাটি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 34 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen