শিরোনামঃ

উষাতনের ফুল নিলেন কিন্তু মিষ্টি খেলেন না দীপংকর

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দশম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর স্বতন্ত্র প্রার্থী ও জেএসএস নেতা উষাতন তালুকদার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগ নেতা ওdipongkor uston পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের কাছে সাক্ষাতের অনুমতি চেয়েছিলেন কিন্তু প্রতিমন্ত্রী তাকে দেখা করার অনুমতি দেননি। 

তাই বাধ্য হয়ে খোজ খবর নিয়ে প্রতিমন্ত্রীর সাথে আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সৌজন্য সাক্ষাত করতে যান উষাতন তালুকদার। সাথে ছিল মিষ্টি আর ফুল।
কিন্তু যে আশা নিয়ে বিজয়ী প্রার্থী উষাতন তালুকদার বিজিত প্রার্থী দীপংকর তালুকদারের বাসায় গিয়েছিলেন সে আশায় গুলেবাড়ি। দীপংকর তালুকদার কিছুটা বিরক্ত বোধ করে ফুল গ্রহন করলেও কুলাকুলি করে আলিঙ্গন করেননি এবং মিষ্টি খাননি। চা বিস্কুট দিয়ে আপ্যায়ন করেছেন।
যে কয় মিনিট প্রতিমন্ত্রীর বাসায় বিজয়ী উষাতন তালুকদার ছিলেন সে সময়টুকু ছিল রস গন্ধহীন ঝাঁঝালো।IMG_5564
প্রতিমন্ত্রী উষাতন তালুকদারকে উদ্দেশ্যে করে বলেছেন, আপনারা তো আমাকে দুর্নীতিবাজ, কুলাঙ্গার বলেছেন, আমি শান্তি চুক্তি বাস্তবায়ন করেনি জাতির সাথে বেঈমানী করেছি। আমার লোকজনকে আপনারা ভোট কেন্দ্রে যেতে দেননি। এখন তো আপনি এমপি হয়েছেন মহাজোটের মন্ত্রী হতে যাচ্ছেন দেখব আপনি কতটুকু করতে পারেন। তবে আমরা আশা করব শান্তি চুক্তি বাস্তবায়নে যথাযথ ভুমিকা নেবেন।
প্রতিমন্ত্রী আরো বলেন,আমরা চাই আপনারা পাহাড়ে সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধে যথাযথ উদ্যোগ নিবেন। এখনকার মানুষকে শান্তি দিবেন।
তার কথার উত্তর না দিয়ে উষাতন তালুকদার প্রতিমন্ত্রীর সহায়তা কামনা করেন।
উষাতন তালুকদারের সাথে তার প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা, সাবেক ছাত্র ইউনিয়ন নেতা জিসান বখতেয়ার, কুশল চাকমা ও সচিন চাকমা ছিলেন।
প্রসঙ্গত, ২০০৮ সনে নির্বাচনে বিজয় লাভের পর বর্তমান পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার পরাজয় প্রার্থী(তৃতীয় স্থানে) উষাতন তালুকদারের বাসায় গিয়ে কুশল বিনিময় করেন। এবার বিজয়ী হয়ে সেই ধারাবাহিকতায় উষাতন তালুকদার বিজিত প্রার্থী দীপংকর তালুকদারের বাসায় গিয়েছিলেন।
উষাতন তালুকদার প্রধান নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা জানান, সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে আমরা বিজয়ী লাভ করার পর পার্বত্য প্রতিমন্ত্রীর বাসায় সৌজন্য সাক্ষাত করতে গিয়েছি এর চেয়ে বেশী নয়।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 1,106 বার পঠিত হয়েছে


Subscribe to Comments RSS Feed in this post

2 Responses

  1. Pingback: Hottali Chakma

  2. Pingback: Fadang Tang Randal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen