শিরোনামঃ

অবৈধ অস্ত্র উদ্ধার ও চাদাবাজির বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে সন্তু লারমার প্রতি আহবান

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, প্রধান মন্ত্রী স্পষ্টভাবে বলেছেন, শান্তি চুক্তি বাস্তবায়ন করছি এবং করবো। কিন্তু শান্তি চুক্তি বাস্তবায়নের জন্য প্রয়োজন শান্তিপূর্ণ একটি স্বাভাবিক অবস্থা। কাজেই আগে দরকার পার্বত্য চট্টগ্রামের শান্তিপূর্ণ স্থিতিশীল অবস্থা। আমরা জনসাধারণের পক্ষথেকে সন্তু বাবুকে অনুরোধ করবো, আসুন আপনিও শান্তি চুক্তি বাস্তবায়ন চান, আমরাও চাই। চুক্তি আমরা একত্রে করেছি, আমরা উভয়ে একত্রে বাস্তবায়ন করবো। কিন্তু আপনিও অবৈধ অস্ত্র উদ্ধারে সোচ্চার হোন, সক্রিয় হোন। আপনিও চাঁদাবাজির বিরুদ্ধে অবস্থান নিন। আর যদি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সংস্থা কখনো কাউকে গ্রেফতার করে চাঁদাবাজির অভিযোগে, অবৈধ অস্ত্র নিয়ে ঘুরাফেরার অভিযোগে তাহলে, আপনি সন্তু বাবু দয়া করে বলবেন না যে, তারা আপনার মাুনষ। চাঁদাবাজদের কোন জাত, ধর্ম, বর্ণ নাই। অস্ত্রধারীদের কোন রকম নীতি নাই। এই নীতিহীন, আদর্শহীন মানুষদের নিয়ে, আমরা কেউ কখনো ভাল কাজ করতে পারবো না।

পার্বত্য চট্টগ্রাম থেকে অবৈধ অস্ত্র উদ্ধার, প্রতিনিয়ত সন্ত্রাস চাঁদাবাজি,অপহরণ, খুন, গুম এবং হুমকি ধামকি বন্ধসহ সকল প্রকার সন্ত্রাসী কার্যকলাপ ও নৈরাজ্য বন্ধের দাবিতে রোববার সচেতন নাগরিক সমাজের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে, অনুষ্ঠিত নিউ মার্কেট এলাকায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পার্বত্য চট্টগামে শান্তি ও স্থিতিশীল পরিবেশ বজায় রাখতে, দীপংকর তালুকদার পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা ওরফে সন্তু লারমাকে অবৈধ অস্ত্র উদ্ধার ও চাঁদাবাজদের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email

Share This:

খবরটি 427 বার পঠিত হয়েছে


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Time limit is exhausted. Please reload CAPTCHA.

ChtToday DOT COMschliessen
oeffnen